BAJIOK-এর পরিষেবার শর্তাবলী সম্পর্কে আরও জানুন

BAJIOK অনলাইন গেমিং প্ল্যাটফর্মে স্বাগতম, লগ ইন করার আগে এবং আমাদের পরিষেবাগুলি ব্যবহার করার আগে দয়া করে নিম্নলিখিত পরিষেবার শর্তাবলী পড়ুন এবং আপনার বসবাসের দেশের আইন ও প্রবিধানগুলির সাথে সম্মতি নিশ্চিত করুন৷ এই শর্তাবলীতে সম্মত নন, দয়া করে এই প্ল্যাটফর্মের পরিষেবাগুলি ব্যবহার করবেন না।

1. প্ল্যাটফর্ম কমপ্লায়েন্স

BAJIOK আইনী অপারেটরদের দ্বারা পরিচালিত হয়, বাংলাদেশের আইন দ্বারা স্বীকৃত একটি ব্যবসায়িক লাইসেন্স রয়েছে এবং এটি প্রাসঙ্গিক আইনের সীমাবদ্ধতা এবং সুরক্ষার সাপেক্ষে আপনাকে নিশ্চিত করতে হবে যে BAJIOK আপনার অবস্থানের আইনি প্রয়োজনীয়তার সাথে সঙ্গতিপূর্ণ ব্যবহারকারীর স্থানীয় প্রবিধান লঙ্ঘনের কারণে সৃষ্ট যেকোনো সমস্যার জন্য ব্যবহারকারী একবার প্ল্যাটফর্মে লগ ইন করলে, তিনি সমস্ত প্রবিধান সম্পূর্ণরূপে গ্রহণ করেছেন বলে মনে করা হয়।

2. লেনদেন চুক্তি

বাজি রাখার সময় বিরোধ এড়ানোর জন্য, প্ল্যাটফর্ম পরিষেবাগুলি ব্যবহার করার আগে সমস্ত সদস্যকে অবশ্যই প্রাসঙ্গিক নিয়মগুলি পড়তে হবে যদি কোনও সদস্য “আমি সম্মত” দিয়ে বাজি রাখার জন্য ওয়েবসাইটে প্রবেশ করে, এর অর্থ হল সে সমস্ত শর্তাবলী এবং চুক্তিগুলি গ্রহণ করে৷ প্ল্যাটফর্ম

3. অপব্যবহার প্রতিরোধ করুন

প্ল্যাটফর্মটি অনুপযুক্ত উপায়ে (যেমন প্লাগ-ইন ব্যবহার) বা অস্বাভাবিক পদ্ধতির মাধ্যমে করা যেকোনো বাজির জন্য বাজি এবং বোনাস বাতিল করার অধিকার সংরক্ষণ করে এবং যদি কোনো ব্যবহারকারী দূষিতভাবে অর্থ ব্যয় করে, প্রতারণা করে তাহলে তা অবিলম্বে প্রাসঙ্গিক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে পারে বা গুজব ছড়ালে, প্ল্যাটফর্মের অ্যাকাউন্টটি ফ্রিজ করার অধিকার রয়েছে এবং অ্যাকাউন্টের সমস্ত তহবিল ফেরত দেওয়া হবে না।

যদি প্ল্যাটফর্মটি দেখতে পায় যে একজন ব্যবহারকারী একাধিক অ্যাকাউন্টের জন্য আবেদন করেছে, তবে এটির প্রতিটি প্লেয়ার, প্রতিটি ঠিকানা, প্রতিটি ইমেল ঠিকানা, প্রতিটি ফোন নম্বর এবং শেয়ার করা কম্পিউটিং পরিবেশ (যেমন যেমন: ইন্টারনেট ক্যাফে, ইত্যাদি) শুধুমাত্র একটি সদস্যতা অ্যাকাউন্ট থাকতে পারে এবং বিভিন্ন অফার শুধুমাত্র অনন্য অ্যাকাউন্টের জন্য প্রযোজ্য।

দূষিত অর্থ পাচার প্রতিরোধ করার জন্য, ব্যবহারকারীরা অর্থ উত্তোলনের আগে লটারি গেমগুলিতে রিচার্জ পরিমাণের কমপক্ষে 30% ব্যবহার করতে হবে (ইভেন্ট ডিসকাউন্ট ব্যতীত), অন্যথায় সেগুলি গ্রহণ করা হবে না।

4. গ্রাহক পরিষেবা এবং যোগাযোগ

প্ল্যাটফর্ম গ্রাহক পরিষেবা শুধুমাত্র অনলাইন পরিষেবা প্রদান করে, অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে ভুলবেন না (যেমন QQ, ইত্যাদি) এবং এই ধরনের সমস্যার জন্য প্ল্যাটফর্ম দায়ী নয়৷

রিচার্জ অ্যাকাউন্ট যে কোনো সময় পরিবর্তন হতে পারে রিচার্জ করার আগে অনুগ্রহ করে নিশ্চিত হয়ে নিন যে ভুল রিচার্জের কারণে কোনো ক্ষতির জন্য প্ল্যাটফর্ম দায়ী থাকবে না।

BAJIOK ব্যবহারকারীদের পরিচয় যাচাইকরণ সম্পূর্ণ করার জন্য প্রাসঙ্গিক ডকুমেন্টেশন প্রদান করতে ব্যর্থ হলে স্বয়ংক্রিয়ভাবে পুরো অ্যাকাউন্ট ব্যালেন্স বাজেয়াপ্ত হবে।

5. দায়িত্ব বিবৃতি

এই প্ল্যাটফর্ম পরিষেবাটি ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের অবশ্যই 18 বছরের বেশি বয়সী হতে হবে তাদের অ্যাকাউন্ট, পাসওয়ার্ড এবং অন্যান্য ব্যক্তিগত তথ্য যদি অনুপযুক্ত সুরক্ষার কারণে অপব্যবহার করা হয় তবে প্ল্যাটফর্ম ক্ষতিপূরণের জন্য কোনো দায় বহন করবে না।

প্ল্যাটফর্মটি শুধুমাত্র তাত্ক্ষণিক পরামর্শ পদ্ধতি হিসাবে “ওয়েব-ভিত্তিক অনলাইন গ্রাহক পরিষেবা” ব্যবহার করে এবং প্রাপ্ত অন্যান্য পরিষেবাগুলির জন্য প্ল্যাটফর্মটি দায়ী নয় ব্যবহারকারীদের ব্যক্তিগত পাসওয়ার্ড পরিবর্তন করা, বাজি রাখা, রিচার্জ করা এবং প্রত্যাহার করার মতো গুরুত্বপূর্ণ ক্রিয়াকলাপগুলি সম্পাদন করার পরামর্শ দেওয়া হয়৷ নিজেরাই অর্থ উপার্জন করুন এবং অন্যকে তা করতে অর্পণ করা এড়িয়ে চলুন।

ব্যবহারকারীর কাছে আবদ্ধ ইমেল ঠিকানাটি অবশ্যই বাস্তব এবং বৈধ হতে হবে, এটিকে পরিবর্তন করা যাবে না ব্যক্তিগত ভুল বাঁধনের কারণে প্ল্যাটফর্মটি দায়ী নয়৷

6. পরিমার্জন এবং পদের ব্যাখ্যা

প্ল্যাটফর্ম সময়ে সময়ে এই শর্তাবলী এবং গেমের নিয়মগুলিকে সংশোধন এবং আপডেট করার অধিকার সংরক্ষণ করে, যদি ঘোষণার পরে ব্যবহারকারীরা প্ল্যাটফর্ম পরিষেবাগুলি ব্যবহার করতে থাকে, তাহলে তারা সম্মত হয়েছে বলে গণ্য হবে আপডেট করা শর্তাবলী এবং নিয়ম।

BAJIOK এমন বিষয় বা বিরোধের জন্য চূড়ান্ত ব্যাখ্যার অধিকার সংরক্ষণ করে যা স্পষ্টভাবে প্রদান করা হয়নি।

BAJIOK বেছে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ এবং আমরা আপনাকে একটি উচ্চ-মানের অনলাইন গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য উন্মুখ!